A-A+

মুভিং এভারেজ

অগাস্ট 9, 2017 ট্রেডে সফলতা লেখক 95022 দর্শকরা

আমি কীভাবে ডাব্লুবিএ এবং বিকাশকারী / ডিজাইনার / স্থপতি উভয়কে ভালোভাবে বুঝতে চাই, কিভাবে সঠিকভাবে কোনও ব্যবসায়িক ডোমেন মডেল করা যায় এবং কোনও ব্যবসায়িক ডোমেন মডেলকে স্বাভাবিককৃত ডাটাবেস লজিক্যাল মডেল, একটি অপ্টিমাইজড শারীরিক মুভিং এভারেজ মডেল এবং একটি যথাযথ বস্তু ভিত্তিক শ্রেণী মডেল, বিভিন্ন কারণের মধ্যে প্রতিটি (ভিন্ন হতে পারে), এবং কখন, কেন এবং কিভাবে তারা একে অপরের থেকে ভিন্ন (বা হতে পারে) বুঝতে পারে।

ট্রেডিং এর সফটওয়্যার

ভালো সফটওয়্যার আর্কিটেক্ট হওয়ার জন্য আপনি যা যা করতে পারেনঃ অতিরিক্ত তহবিল এড়ানোর জন্য জাস্ট ইন টাইম ( just in time) সরবরাহ পদ্ধতি ব্যবহার করুন।

বিভিন্ন কক্ষের আবরণগুলি ব্যবহার করে মেয়েদের, রান্নাঘরে, লিভিং রুমের জন্য বেডরুমের জন্য যেকোনো রুমের অভ্যন্তর পরিবর্তন করার জন্য প্রচুর বিকল্প রয়েছে। একই সাথে, বিশেষজ্ঞদের সর্বাধিক বিস্তৃত এবং পৃষ্ঠপোষকতা বিভিন্ন পদ্ধতি পেয়েছে - উল্লম্ব, প্যাচওয়ার্ক এবং ওয়ালপেপারের অনুভূমিক সংমিশ্রণ, সেইসাথে ব্যবহারের ওয়ালপেপার সন্নিবেশ. কিছু জায়গায় ড্রপ এবং টিন লিক হতে পারে। এটা নান্দনিক নয়! অতএব, আমরা একটি ফাইল বা ফাইল গ্রহণ এবং তাদের গ্রিন। বিশেষ করে ফলক থেকে। এটা কিভাবে মুভিং এভারেজ ফলক পাশ থেকে দেখায়।

কেউ ব্যক্তিগত কারণে ভালো বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পাননি, দুর্ঘটনা কারো স্বপ্ন ভেঙে দিয়েছে, কেউ সাধারণ পরিবার থেকে এসেও অনেক বাধা সয়ে লড়ে গেছেন স্বপ্নের সঙ্গে। তাঁরা প্রত্যেকেই বিশ্ববিদ্যালয়ের সেরা ছাত্র হিসেবে পেয়েছেন ‘চ্যান্সেলর গোল্ড মেডেল’। এসব অসাধারণ মেধাবী ছাত্র-ছাত্রীর সাফল্যের গল্প নিয়ে বছর শেষের আয়োজন। লিখেছেন সাইফুল ইসলা

জিয়ার কবর সরালে প্রতি গ্রামে প্রতীকী মাজার হবে: নজরুল

সুবিন : বাংলাদেশের একটা ছেলে বা মেয়ে কম্পিউটার সায়েন্সে গ্রাজুয়েশন করার পরে কীভাবে গেম ডেভেলাপমেন্ট-এ আসতে পারে? দেশে এবং বিদেশে কাজের সুযোগ কেমন?

মুভিং এভারেজ - ট্রেডিং এর সফটওয়্যার

একটি ওয়েব অ্যাপ্লিকেশন যখন কোনো সার্ভারে রান করে, তখন সেটি মূলতঃ চারটি জিনিসের ওপর নির্ভর করে। এরা আত্মনির্ভরশীল। এরা জয়ে ঐদার্যপূর্ণ ব্যবহার করেন পরাজয়েও বোধশক্তিকে বিসর্জন দেয় না।

লিভারেজ দিয়ে অনলাইন ফরেক্স ট্রেডিং - বাংলা ফরেক্স ট্রেডিং

ইনডিকেটর RSI - সংকেত ফিল্টারের জন্য ট্রেন্ড লাইন 75 এর সময় নির্ধারণ করে এবং বাজারে চূড়ান্ত স্কেলে 50 এর স্তরটি সেট করা হয়েছে। সুতরাং, আমরা কৌশল প্রধান সেবা সূচক নিশ্চিত করার জন্য একটি হাতিয়ার পাবেন। এবং, এর পাশাপাশি, বাজারের প্রবণতার টাইটিং পয়েন্ট নির্ধারণের জন্য একটি সরঞ্জাম।

৭. বঙ্গবন্ধু কর্তৃক ‘ছয় দফা’ ঘোষিত হয় কবে? ৫ ফেব্রুয়ারী, ১৯৬৬ কলকাতার উত্তর-শহরতলিতে, রামায়ণ নট্ট কোম্পানির অধিকারী অসীম গাঙ্গুলি মশায়ের ওঝাপুর বাড়ির নড়বড়ে কাঠের গেটের ভেতরে ঢুকে, সে-ই শেষবার, রাহুলের, তখন কত বয়স হবে, মমমমমমমমম, থাকগে, যা-ই হোক, কী-ই বা এসে যায়, মনে পড়ে গেল, কানপুরের অশোক নগর থানায় হাজতবাসের কথা । উত্তরবঙ্গের কোনো জোতদারের বাগানমহল ভেঙে তৈরি মুভিং এভারেজ হয়েছিল অসীমবাবুর ওঝাপুরের সেই ভাড়া-করা ছয়-ফ্ল্যাটের কোঠাবাড়ি।

বর্তমানে মুভিং এভারেজ তিনি ১৬০ মিলিয়ন ডলারের মালিক। তার বার্ষিক আয় ২৫ মিলিয়ন ইউরো যা ৩৫ মিলিয়ন ডলারের সমান। ব্রিটেনে যে ধরণের নির্বাচনী ব্যবস্থা, সেখানে বিদ্যমান কাঠামোর বাইরে থেকে এসে কারও পক্ষে নতুন একটি দল তৈরি করা এবং পার্লামেন্টে যথেষ্ট আসন জেতা কঠিন।

অনুষ্ঠানের শেষ পর্বে পেস এর সদস্য জনপ্রিয় সংগীত শিল্পী উইনিং এর চন্দন এবং পেস এর লাইফ মেম্বার সংগীত শিল্পী ও শিক্ষক রাজকন্যা তরুণ সেচ্চাসেবকদের মধ্যে সনদপত্র মুভিং এভারেজ ও পুরস্কার বিতরণ করেন। BIES এর নির্বাহী পরিচালক জনাব ইমাম উদ্দিন পেস এর পোস্টার প্রতিযোগীদের মধ্যে সনদপত্র বিতরণ করেন। বাৎসরিক ভোজনের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্ত ঘটে। -সংবাদ বিজ্ঞপ্তি শিক্ষাগত যোগ্যতা: ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং সিভিল টেকনোলজি/ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং আর্কিটেকচার টেকনোলজি/ ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং আর্কিটেকচার এন্ড ইন্টিরিয়র ডিজাইন টেকনোলজি।